শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আজকের রাশিফল শনিবার ৭ মে ২০২২

আজকের রাশিফল শনিবার ৭ মে ২০২২

মেষ রাশি: প্রেমের ব্যাপারে চাপ আসতে চলেছে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। গান-বাজনা নিয়ে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ।

বৃষ রাশি: মানসিক অবসাদ আসতে পারে। কোনও মহিলার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ফল ভাল পাবেন। চাকরির স্থানে উন্নতির যোগাযোগ। আজ অযথা ব্যয় নিয়ে চিন্তা। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে।

মিথুন রাশি:  সংসারে সুখ ফিরবে। পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহন চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হতে পারে।

কর্কট রাশি : অগ্রপশ্চাৎ না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে।

সিংহ রাশি : মাথা ঠান্ডা রাখতে হবে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি। নিম্নতন স্তরের বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। আজ বন্ধুবিচ্ছেদ ঘটতে পারে। মা বা বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে।

কন্যা রাশি : ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে। বাত-জাতীয় রোগে কষ্ট পাওয়ার সম্ভাবনা আছে। বাড়তি কোনও ব্যবসায় লাভ।

তুলা রাশি : চাকরিজীবীদের সময় ভাল যাবে না। আজ আপনার সঙ্গে ভাল কিছু হতে পারে। সারাদিন ব্যবসা নিয়ে মনে একটু চাপ কাজ করবে। সন্তানদের ভাল কিছু খবর আসতে পারে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে।

বৃশ্চিক রাশি : পিতার শরীর নিয়ে ভাবনা। প্রেমে বাধা থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে।আজ সহকর্মীরা ভাল ব্যবহার করতে পারেন। পেটের সমস্যা থাকবে। পরিবারের পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন।

ধনু রাশি : আজ কোনও কারণে মনে খুব ভয় কাজ করবে। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। আজ সব কাজের জন্য একটু ধৈর্য ধরতে হবে। পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণ হতে পারে। দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। বাড়তি কিছু খরচ হতে পারে।

মকর রাশি : শরীরে কোনও যন্ত্রণার কারণে কাজের সমস্যা। পথে কোনও বাধার সামনে পড়তে হতে পারে। দাম্পত্য বিবাদের জন্য মানসিক চাপ। ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে।

কুম্ভ রাশি : স্ত্রীর উৎসাহে ব্যবসায় উন্নতির আশা রাখতে পারেন। উপকারের পরিবর্তে অপদস্থ হওয়ার সম্ভাবনা। প্রেমে কোনও জটিলতা নিয়ে চিন্তা। আজ নিকট কারও জন্য মানসিক পীড়া হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে।

মীন রাশি: কর্মস্থানে কোনও কাজের জন্য সম্মান নষ্ট। গবেষণার কাজে উন্নতি। বাড়িতে কোনও লোকের কাছ থেকে দুঃখ পেতে পারেন। কোনও ভাল কাজে সাফল্য লাভ। ব্যবসায় উন্নতি বৃদ্ধি। পড়াশোনার জন্য বিদেশযাত্রার আলোচনা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877